জনগণ মুক্তির প্রহর গুনছে: মির্জা ফখরুল

  যুগান্তর রিপোর্ট ২৩ অক্টোবর ২০১৯, ২২:২৫ | অনলাইন সংস্করণ

জনগণ মুক্তির প্রহর গুনছে: মির্জা ফখরুল
ফাইল ছবি

বর্তমান ভোটারবিহীন সরকারের কবল থেকে জনগণ মুক্তির প্রহর গুনছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এমন মন্তব্য করে বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধীদলীয় নেতাকর্মীদের ধারাবাহিকভাবে নির্বিচারে গ্রেফতার করা হচ্ছে। অপহরণ, গুপ্তহত্যা, বিচারবহির্ভূত হত্যা ও নির্দয়ভাবে গুম অব্যাহত রয়েছে।

ফখরুল বলেন, রাঙ্গামাটি জেলা বিএনপির সদস্য ও রাজস্থলী উপজেলা বিএনপির সহ-সভাপতি দীপময় তালুকদারকে অপহরণের পর বুধবার তার লাশ উদ্ধার বর্তমান সরকারের আমলে গুপ্তহত্যার আরও একটি নির্মম সাক্ষী। এছাড়া কুষ্টিয়া জেলা যুবদলের সভাপতি আল আমিন কানাইকে মঙ্গলবার আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেলেও তাকে আটকের খবর অস্বীকার করা বর্তমান নিষ্ঠুর শাসনের আরেকটি উদ্বেগজনক চিত্র।

বিএনপি মহাসচিব বলেন, এ ধরনের অমানবিক গুম, খুনকে সরকার নিত্যদিনের ঘটনায় পরিণত করেছে। বর্তমানে সারা দেশে ভয়ের যে সংস্কৃতি প্রতিষ্ঠা করা হয়েছে তা থেকে উত্তরণে দলমত নির্বিশেষে সব মানুষের ঐক্যবদ্ধ আন্দোলনের কোনো বিকল্প নেই।

তিনি বলেন, বর্তমান সরকারকে স্মরণ করিয়ে দিতে চাই, যুগে যুগে নিষ্ঠুর স্বৈরাচারদের ভাগ্যের ভয়াবহ পরিণতি। আমি অবিলম্বে দীপময় তালুকদারের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×