মুক্তিযোদ্ধা এমপি বাদলের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যানের শোক

  যুগান্তর রিপোর্ট ০৭ নভেম্বর ২০১৯, ১৫:১৪ | অনলাইন সংস্করণ

মুক্তিযোদ্ধা এমপি বাদলের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যানের শোক
প্রয়াত এমপি বাদল (বামে), জি এম কাদের (ডানে)

জাসদ নেতা, চট্টগ্রাম-০৮ আসনের সংসদ সদস্য এবং বরেণ্য মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদল এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এবং বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

আজ এক শোকবার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত মঈন উদ্দীন খান বাদলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জিএম কাদের বলেন, মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে দেশের রাজনীতিতে গভীর শূন্যতা সৃষ্টি হয়েছে, যা সহসাই পূরণ হওয়ার নয়।

জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, প্রয়াত মঈন উদ্দীন খান বাদল ছিলেন একজন দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্ব। মহান মুক্তিযুদ্ধে তার অবদান বাঙালি জাতির ইতিহাসে চির অম্লান হয়ে থাকবে। দেশ ও মানুষের প্রতি এই জাসদ নেতার মমত্ববোধ দৃষ্টান্ত হয়ে থাকবে।

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদল এমপির মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

প্রসঙ্গত না ফেরার দেশে চলে গেলেন চট্টগ্রাম-৮ আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য (এমপি) মঈন উদ্দীন খান বাদল।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল ৭টা ৪৫ মিনিটে ভারতের বেঙ্গালুরুর নারায়ণ হৃদরোগ রিসার্চ ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি জন্ম নেয়া মঈন উদ্দীন খান বাদল বোয়ালখালী উপজেলা জাসদের সভাপতি ছিলেন। তিনি চট্টগ্রাম-৮ আসনের তিন বার নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। তার তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

সংসদেও বলিষ্ঠ কণ্ঠস্বর ছিল তার। প্রতিটি সংসদ অধিবেশনেই সপ্রতিভ ক্ষুরধার বক্তব্য রাখতেন তিনি।

একাত্তরের রণাঙ্গনে জীবনবাজি রেখে লড়েছেন দেশমাতৃকার জন্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×