‘বিএনপি-জামাত সরকারের সময় বাংলাদেশ ছিল মিসকিনের দেশ’

  যুগান্তর রিপোর্ট, মুন্সীগঞ্জ ১১ নভেম্বর ২০১৯, ২৩:৫৮:৩২ | অনলাইন সংস্করণ

মো. তাজুল ইসলাম। ছবি: যুগান্তর

বিএনপি-জামাত সরকারের আমলে বাংলাদেশ মিসকিনের দেশ ছিল বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

সোমবার সন্ধ্যায় যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে ও ব্যবস্থাপনায় ১০ দিনব্যাপী মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে বিনামূল্যে প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, রক্তের বিনিময়ে এই দেশে স্বাধীনতা এনে দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাকে সপরিবারে নির্মমভাবে হত্যা করার জন্য প্রকাশ্য মদদ দিয়েছিলেন জিয়াউর রহমান। দীর্ঘ ২১ বছর পর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে উন্নয়নের স্বপ্ন দেখতে শুরু করে দেশের মানুষ। বঙ্গবন্ধু আজ বেঁচে থাকলে দেশটা সিঙ্গাপুর হতো।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। তথ্য, যোগাযোগ, অবকাঠামো উন্নয়ন, সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের বেতন বৃদ্ধি পেয়েছে। মাথাপিছু আয় বেড়েছে বহুগুণ। এ সময় তিনি মুন্সীগঞ্জ জেলার গ্রামগুলোকে গঞ্জে রূপান্তর করার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত