আওয়ামী লীগ পদত্যাগ করলে তাদেরও উপকার হবে: কর্নেল অলি

  যুগান্তর রিপোর্ট ১৬ নভেম্বর ২০১৯, ২০:৫৪ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগ পদত্যাগ করলে তাদেরও উপকার হবে: কর্নেল অলি
অলি আহমদ। ফাইল ছবি

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, খাওয়ার বদলে মানুষ পেঁয়াজ দিয়ে গলার মালা বানাচ্ছে। পেঁয়াজের জন্য দেশের ১৮ কোটি মানুষ আর্তনাদ করছে। আর সরকার ব্যর্থতার দায় স্বীকার না করে মিথ্যা আশ্বাস দিয়ে জনগণকে ধোঁকা দেয়ার চেষ্টা করছে।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ সব কথা বলেন।

অলি আহমদ বলেন, বিগত কয়েক মাস যাবৎ প্রতিদিন কিছু না কিছু ঘটনা ঘটে যাচ্ছে। কখনও ব্যাংকের টাকা লুট হচ্ছে, কখনও শেয়ারবাজারের টাকা লুট হচ্ছে, ঋণখেলাপির সংখ্যা দিন দিন বাড়ছে। ধর্ষণ ও মাদকের আগ্রাসন তো লেগেই আছে। এর সঙ্গে নতুনভাবে যুক্ত হয়েছে রেল এবং সড়কপথের দুর্ঘটনা। এতে করে মারা যাচ্ছে শত শত লোক।

তিনি বলেন, বিএনপির আমলে সারের সামান্য সংকটে আওয়ামী লীগ বিএনপি সরকারের পতনের আন্দোলন করেছিল। আজ জনগণের নির্বাচিত সরকার থাকলে দেশে এ ধরনের সমস্যা সৃষ্টি হতো না। এ দেশের মানুষ খুবেই ভালো। এত কষ্ট পাওয়ার পরও নীরবে ঘরে বসে আছে। তবে সব সময় যে এভাবে ঘরে বসে থাকবে এর নিশ্চয়তা নেই। কারণ এ দেশের জনগণ যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে।

বিবৃতিতে অলি আহমদ আরও বলেন, আওয়ামী লীগ সরকারের উচিত পদত্যাগ করে নতুন করে নির্বাচনের তারিখ ঘোষণা করা। ফলে সুশাসন প্রতিষ্ঠা হবে, জনগণ মুক্তি পাবে। তাদেরও উপকার হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×