নয়াপল্টনে মহিলা দলের দুই গ্রুপের চুলাচুলি

  যুগান্তর রিপোর্ট ১৬ নভেম্বর ২০১৯, ২১:৪৮ | অনলাইন সংস্করণ

নয়াপল্টনে মহিলা দলের দুই গ্রুপের চুলাচুলি
ফাইল ছবি

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের অনুসারীদের মধ্যে মারামারি হয়েছে।

শনিবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে কর্মসূচি নির্ধারণ করতে বিকালে বৈঠকে বসেন মহিলা দলের নেত্রীরা। কিন্তু মহিলা দলের পক্ষ থেকে কী ধরনের কর্মসূচি গ্রহণ করা হবে- তা নিয়ে বৈঠকে আফরোজা আব্বাস ও সুলতানা আহমেদের গ্রুপের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে কর্মসূচি নির্ধারণ না করেই বৈঠক থেকে বের হয়ে যান মহিলা দলের নেত্রীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক মহিলা দলের এক নেত্রী জানান, বৈঠক শেষে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে নেমেই আফরোজা আব্বাস ও সুলতানা আহমেদের কর্মীরা একে অপরকে মারতে থাকেন এবং চুল ধরে টানাটানি করেন। এ সময় আফরোজা আব্বাসের কর্মীর হাতে লাঞ্ছিত হন সুলতানা আহমেদ। পরে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী কার্যালয়ের নিচে এসে পরিস্থিতি শান্ত করেন। তবে ঘটনার সময় আফরোজা আব্বাস বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের উপরে অবস্থান করছিলেন।

জানতে চাইলে সুলতানা আহমেদ জানান, এটা একটা বিছিন্ন ঘটনা। আমরা জাতীয়তাবাদী রাজনীতি করি। আর আমাদের নেত্রী জেলখানায়। তাই আমরা কোনো দ্বন্দ্ব চাই না। কিন্তু দলের দু-চার জন আজেবাজে লোক বাইরে থেকে এসে এসব ঘটনা ঘটাচ্ছে। এটা তেমন কিছু নয়। আমরা মিটিয়ে নেব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×