খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেননি ক্রীড়াবিদরা

  স্পোর্টস ডেস্ক ০৫ মার্চ ২০১৮, ২২:০৫ | অনলাইন সংস্করণ

আমিনুল হক

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখতে গিয়ে কারা ফটক থেকে ফিরে এসেছেন ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকরা। সোমবার সকালে বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হকের নেতৃত্বে চেয়ারপারসনকে দেখতে নাজিমুদ্দিন রোডের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারের যান।

কারাফটক থেকে এসময় তাদেরকে ফিরিয়ে দেওয়া হয়। কারাফটক থেকে ফিরে জাতীয় ফুটবল দলের সাবেক আমিনুল হক বলেন, ‘সাবেক প্রধানমন্ত্রী এবং একটি বড় রাজনৈতিক দলের প্রধানের সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হচ্ছে না। তাকে চিকিৎসা করার সুযোগ দেয়া হচ্ছে না। এটা কেমন আচরণ?

তিনি আরও বলেন, ‘খালেদা জিয়া বাংলাদেশের লাখ লাখ মানুষের প্রাণের নেত্রী, আমাদের নেত্রী, আমাদের মা। তাকে মিথ্যা মামলায় কারাগারে আটক রাখা হয়েছে। বিচারের নামে প্রহসন করা হচ্ছে। এভাবে একটা স্বাধীনদেশ চলতে পারে না।’

এদিন বিএনপি চেয়ারপারসনকে দেখতে যান বিএনপির সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক আরিফুল হক প্রিন্স। বিসিবি পরিচালক শাহ নুরুল কবির শাহীন, বাফুফের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনজুর হোসেন মালু, সাবেক জাতীয় ফুটবলার এনামুল হক, ইমতিয়াজ আহমেদ নকীব, মাসুদ রানা, জাতীয় ফুটবলার জাহিদ হাসান এমিলি, সাবেক হকি তারকা আসাদুজ্জামান চন্দন, সাবেক জিমন্যাস্ট কামরুজ্জামানসহ আরও অনেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter