স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা এখনো বসে নেই: ইসলামী আন্দোলন মহাসচিব

  যুগান্তর রিপোর্ট ১৮ নভেম্বর ২০১৯, ০০:০৯:৫৬ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা এখনো বসে নেই।

দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের রুখে দিয়ে সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় নীতির পরিবর্তন ঘটাতে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।

রোববার বিকালে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের নতুন ঘোষিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি শহিদুল ইসলাম কবিরের সভাপতিত্বে ও সেক্রেটারি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা নেছার উদ্দীন ও ইসলামী শ্রমিক আন্দোলনের সেক্রেটারি জেনারেল হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান প্রমূখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত