গুলি ছুড়ে নববধূ বরণের সেই ভিডিও নিয়ে যা বললেন কাউন্সিলর

  যুগান্তর রিপোর্ট ১৮ নভেম্বর ২০১৯, ১৬:০৯:৪৮ | অনলাইন সংস্করণ

গুলি ছুড়ে নববধূ বরণ করছেন ঢাকা উত্তরের ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিল আনিসুর রহমান নাঈম। ছবি-সংগৃহীত

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক ও ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিল আনিসুর রহমান নাঈমের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে, রাতে নববধূকে সামনে রেখে শটগান উঁচিয়ে আকাশে গুলি ছুড়ছেন নাঈম। আর পাশে থাকা তার বউ ভয়ে কানে আঙ্গুল দিয়ে রেখেছেন।

এরপর শটগানটি এক যুবকের হাতে দিয়ে তিনি বউকে নিয়ে সেখান থেকে চলে যান। এসময় তাকে হাসতে দেখা যায়।

আনিসুর রহমান নাঈম ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। নতুন দায়িত্ব পাওয়ার আগে তিনি দক্ষিণখান থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন।

গত ১৩ নভেম্বর থেকে নাঈমের এই বউ বরণের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।

শনিবার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর সেটা নতুন মাত্রা পেয়েছে।

নববধূকে সামনে রেখে শটগান উঁচিয়ে আকাশে গুলি ছুড়ার বিষয়ে জানতে চাইলে নাঈম বলেন, এটা ১০ বছর আগের ভিডিও। এই ভিডিও শত শত মানুষের কাছে আছে। নতুন দায়িত্ব পাওয়ার পর আমার ভাবমূর্তি নষ্ট করতে এটা ভাইরাল করা হয়েছে।

নববধূর সামনে কেন গুলি ছুড়েছিলেন- এমন প্রশ্নে স্বেচ্ছাসেবক লীগের এ নেতা বলেন, নতুন বন্দুক কিনেছিলাম। কিন্তু ফায়ার টেস্ট করার সুযোগ হয়ে উঠেনি। তাই বিয়ের পর নতুন বউকে সঙ্গে নিয়ে ফায়ার টেস্ট করি।

তবে লোকাল থানা পুলিশের অনুমিত নিয়েই ওইদিন ফাঁকা গুলি করেছিলাম বলে দাবি করেন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত