দেবীগঞ্জে নেতা নির্বাচনে রেলমন্ত্রীর চমক

  যুগান্তর রিপোর্ট ১৯ নভেম্বর ২০১৯, ০১:২৭ | অনলাইন সংস্করণ

মিজানুর রহমান মাজু ও আশরাফুল আলম এমু

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন তার সংসদীয় আসন পঞ্চগড়-২ এর দেবীগঞ্জ উপজেলায় নেতা নির্বাচনে চমক দেখিয়েছেন।

সোমবার দিবাগত রাতে দেবীগঞ্জ পৌর আওয়ামী লীগ ও সদর ইউনিয়ন কাউন্সিলে দুই ইউনিটের সাধারণ সম্পাদক পদে অপেক্ষাকৃত দুই তরুণ এবং ক্লিন ইমেজের নেতাকে বেছে নিয়েছেন।

দেবীগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক হয়েছেন কিছুটা আলোচনার বাইরে থাকা কিন্তু দলের জন্য নিবেদিত প্রাণ, একনিষ্ঠ কর্মী, ক্লিন ইমেজের মিজানুর রহমান মাজু। এর আগে তিনি দেবীগঞ্জ সদর ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ছিলেন। এছাড়াও তিনি বাজার-ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি।

অন্যদিকে সদর ইউনিয়নে সাধারণ সম্পাদকে হয়ে চমক দেখিয়েছেন ছাত্রলীগের সোনালী ফসল তরুণ নেতা আশরাফুল আলম এমু। তিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে এমু দেবীগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

২০১৩ সালে দেবীগঞ্জকে পৌরসভা ঘোষণার পর প্রথমবারের মতো পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়। পৌর আওয়ামী লীগের জাঁকজমকপূর্ণ এই সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছে জাকিরুল ইসলাম সুইডেন। আর দেবীগঞ্জ সদর ইউনিয়নের সভাপতি নির্বাচিত হয়েছেন রাজ্জাক দুলাল।

পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ স ম নুরুজ্জামান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি ও বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল ইসলাম সুজন। উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের পরামর্শক্রমে পঞ্চগড়-২ আসনের সাংসদ ও রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

নতুন নেতৃত্ব নির্বাচনের পর রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেন, আওয়ামী লীগে কোন আগাছার ঠাঁই নেই। মাননীয় প্রধানমন্ত্রী দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। মাদক, সন্ত্রাসমুক্ত দেশ গড়ার লক্ষ্যে তার নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগে বা ছাত্রলীগে, আসতে হলে ডোপ টেস্ট করে আসতে হবে। কোন মাদকাসক্তের ঠাঁই আওয়ামী লীগে হবে না। এসময় তিনি সংগঠনের নতুন নেতাদের বঙ্গবন্ধুর আদর্শে অবিচল থাকার পরামর্শ দেন।

দেবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সদ্য সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুকে ভালোবেসে তার আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে আসছি। কখনো পদের জন্য রাজনীতি করিনি। আমার রাজনৈতিক অভিভাবক মাননীয় রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন আমাকে এই গুরু দায়িত্ব দিয়েছেন, সেজন্য তার প্রতি কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ বিনির্মাণে একজন কর্মী হয়ে কাজ করে যেতে চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×