সরকারের ব্যর্থতার চিত্র দিন দিন স্পষ্ট হচ্ছে: জিএম কাদের

  রংপুর ব্যুরো ২০ নভেম্বর ২০১৯, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

রংপুর পল্লীনিবাসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের
রংপুর পল্লীনিবাসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়ন করা সরকারের জন্য বড় চ্যালেঞ্জ। সরকারকে প্রমাণ করতে হবে তারা কারও কাছে জিম্মি নয়।

তিনি বলেন, সরকারের ব্যর্থতার চিত্র দিন দিন জনগণের কাছে স্পষ্ট হচ্ছে। পেঁয়াজসহ নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ।

বুধবার সন্ধ্যায় দলীয় কর্মসূচিতে রংপুর এসে দর্শনাস্থ পল্লীনিবাসে সাংবাদিকদের কাছে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এ সব কথা বলেন।

তিনি বলেন, ‘সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে পরিবহন শ্রমিকরা ধর্মঘট শুরু করেছে। মানুষ চরম ভোগান্তিতে পড়েছেন। শুধু পেঁয়াজ নয় নিত্যপ্রয়োজনীয় সবকিছুর দাম বেড়েই চলেছে। সরকার বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ বলেই এই পরিস্থিতি।’

পরে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পল্লীনিবাসে শায়িত সাবেক রাষ্ট্রপতি ও জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম এরশাদের কবর জিয়ারত করেন।

এ সময় রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×