ছাত্রলীগ সভাপতির নামে ব্যাংকে ফোন করে চাকরির সুপারিশ, যুবক গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ২১ নভেম্বর ২০১৯, ১৬:২৬ | অনলাইন সংস্করণ

ছাত্রলীগ সভাপতির নামে ব্যাংকে ফোন করে চাকরির সুপারিশ, যুবক গ্রেফতার

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়ের নাম করে বেসরকারি এনসিসি ব্যাংকে ফোন করে চাকরির সুপারিশ করায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে মিরপুরে সরকারি বাংলা কলেজের সামনের ফুটওভার ব্রিজের নিচে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতার যুবকের নাম মো. রনি আমিন ওরফে সাকিব (২৯)।

ডিবি জানায়, রনি ব্যাংকে ফোন করে নিজেকে ছাত্রলীগ সভাপতি নাহিয়ান খান জয় দাবি করে নিজের চাকরির জন্যই সুপারিশ করেন।

পরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার হেফাজত থেকে প্রতারণার কাজে ব্যবহৃত একটি মুঠোফোন ও ১৯টি ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়। এসব ভিজিটিং কার্ডে সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, সরকারি বাংলা কলেজ শাখা ও রাজস্ব পরিদর্শক, ঢাকা ওয়াসা, পিপিআই রাজস্ব জোন-৩ লেখা রয়েছে।

ডিবি-দক্ষিণ বিভাগের লালবাগ জোনাল টিমের এডিসি খন্দকার লেনিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিবি সূত্র জানায়, সাকিব ৩১ অক্টোবর নিজেকে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পরিচয় দিয়ে এনসিসি ব্যাংক কর্তৃপক্ষকে নিজের মুঠোফোন থেকে কল করেন এবং সাকিব নামে একজনকে ব্যাংকে চাকরি দেয়ার জন্য বলেন।

ব্যাংক কর্তৃপক্ষের মাধ্যমে বিষয়টি জানতে পারেন ছাত্রলীগ নেতা জয়। তিনি ১২ নভেম্বর শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেন এবং বিষয়টি তিনি গোয়েন্দা বিভাগের মাধ্যমে তদন্ত করার আবেদন করেন।

পরিপ্রেক্ষিতে গ্রেফতার কা হয় রনিকে। ডিবি সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সাকিব প্রতারণার কথা স্বীকার করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×