দেশে শান্তি চাইলে কোরআনের আইনের বিকল্প নেই: চরমোনাই পীর

  বিলাস দাস, পটুয়াখালী ২২ নভেম্বর ২০১৯, ২৩:৪০ | অনলাইন সংস্করণ

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (পীর চরমোনাই)
ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (পীর চরমোনাই)। ছবি: যুগান্তর

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (পীর চরমোনাই) বলেছেন, কোরআনের আইন বাস্তবায়ন ব্যতীত দেশে শান্তি, সুখ-সমৃদ্ধি অর্জন করা সম্ভব নয়।স্বাধীনতার পরবর্তী সময়ে বাংলাদেশে একাধিক সরকার দেশের দায়িত্ব পালন করেছেন; কিন্তু কোনো সরকারের আমলে শান্তি প্রতিষ্ঠিত হয়নি।

শুক্রবার রাতে পটুয়াখালী জেলা শহরের পিডিএসএ ময়দানে মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা কমিটির আয়োজিত ইসলামী মহাসম্মেলন ও হালকায়ে জিকির সমাপ্তি অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। দেশে হত্যা, নির্যাতন, দুর্নীতি, হানাহানি বেড়ে চলেছে উল্লেখ করে তিনি বলেন, এসব থেকে পরিত্রানের জন্য কোরআনের আইন, ইসলামের বিধান প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলন বাংলাদেশের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার দরকার।

পরে মুসলীম উম্মাহর ঐক্য, শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়।

পটুয়াখালী জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি মুহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সম্পাদক মাওলানা আর আই এম অহিদুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক মুহাম্মদ আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মুহাম্মদ মাহবুবুর রহমান, কেন্দ্রীয় সুরা সদস্য নও-মুসলিম আলহাজ ডা. সিরাজুল ইসলাম সিরাজী, ইসলামী আন্দোলন বরগুনা জেলা কমিটির সভাপতি মাওলানা মাহমুদুল হোসাইন ওয়ালিউল্লাহ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন পটুয়াখালী জেলা কমিটির সাবেক সভাপতি মাওলানা মো. মাহবুবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মাওলানা কাজী গোলাম সরোয়ার, সহ-সভাপতি মোহাম্মদ নির ইমান সিকদার, জাতীয় শিক্ষক ফোরামের জেলা কমিটির সভাপতি অধ্যক্ষ মাওলানা মহিউদ্দিন সিকদার, কোরআন শিক্ষা বোর্ডের জেলা কমিটির সভাপতি মাওলানা মুহম্মদ আবু সাইদ, মাওলানা আবু আবদদুল্লাহ মাহমুদী, মাওলানা মো. আবুল হাসান বোখারী, মাওলানা আবুল বাশার জেহাদী, মাওলানা মো. আবদুর রাজ্জাক, এইচ এম আবু তাহেরসহ জেলার সব উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×