খালেদা জিয়ার মুক্তির দাবিতে ধানমন্ডিতে বিএনপির বিক্ষোভ মিছিল

  যুগান্তর রিপোর্ট ০২ ডিসেম্বর ২০১৯, ১৩:০৫:৪৩ | অনলাইন সংস্করণ

রিজভীর নেতৃত্বে ধানমন্ডিতে বিএনপির বিক্ষোভ মিছিল। ছবি: সংগৃহীত

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা।

সোমবার সকাল ১০টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর ধানমণ্ডির ল্যাবএইডের সামনে থেকে মিছিলটি বের হয়। এটি লাজ ফার্মা হয়ে আনোয়ার খান মডার্ন হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে কয়েকশ নেতাকর্মী অংশ নেন। মিছিল থেকে খালেদা জিয়ার মুক্তির দাবিতে নানা স্লোগান দেয়া হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা ক্রমেই অবনতির দিকে যাচ্ছে। তাকে চিকিৎসা দেয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোঁকা দেয়ার চেষ্টা করছে সরকার।

খালেদা জিয়াকে নিয়ে সরকার ষড়যন্ত্র করছে মন্তব্য করে তিনি বলেন, খালেদা জিয়াকে কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ দেয়া হয়নি। তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটা সত্ত্বেও সরকারের লোকেরা খালেদা জিয়া সুস্থ আছেন বলে তোতাপাখির মতো সরকারের শেখানো বুলি আওড়ে যাচ্ছেন।

বিক্ষোভ মিছিলে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু আশফাক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি মাহমুদুর রহমান সুমন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি ঢাকা মহানগর (পশ্চিম) ছাত্রদলের নেতা কামরুজ্জামান জুয়েল প্রমুখ অংশ নেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত