বিভাগীয় শহরে বিএনপির শোভাযাত্রা ১০ ডিসেম্বর

  যুগান্তর রিপোর্ট ০৩ ডিসেম্বর ২০১৯, ১১:০১ | অনলাইন সংস্করণ

বিভাগীয় শহরে বিএনপির শোভাযাত্রা ১০ ডিসেম্বর

আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে আগামী ১০ ডিসেম্বর ঢাকা ও বিভাগীয় শহরগুলোতে শোভাযাত্রা করবে বিএনপি।

সোমবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

দেশ থেকে টাকা পাচারের অভিযোগ তুলে রিজভী বলেন, গত এক দশকে দেশ থেকে নয় লাখ কোটি টাকা পাচার হয়ে গেছে। বাংলাদেশ ব্যাংক থেকে লোপাট হয়ে গেছে ৮১০ কোটি টাকা। বর্তমানে খেলাপি ঋণ দাঁড়িয়েছে এক লাখ ১৬ হাজার কোটি টাকায়।

খালেদা জিয়াকে ষড়যন্ত্র করে আটকে রাখা হয়েছে দাবি করে তিনি বলেন, শুধু রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে খালেদা জিয়াকে আদালতের দোহাই দিয়ে বন্দি করে রাখা হয়েছে। তার জামিন দেয়া হচ্ছে না। জামিন নিয়ে মাসের পর মাস ধরে গড়িমসি করা হচ্ছে। কেন এই গড়িমসি, জনগণের বুঝতে কিছুই বাকি নেই।

‘যেখানে প্রধান বিচারপতিকে দেশ থেকে বের করে দেয়া হয়, শিক্ষকদের ধরে পুকুরে ফেলে দেওয়া হয়, যে দেশে শিক্ষার্থীদের হাতুড়িপেটা করা হয়, সে দেশে বিচারের নামে অবিচারের প্রাধান্য থাকাটাই স্বাভাবিক’-যোগ করেন রিজভী।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, হেলেন জেরিন খান প্রমুখ।

এ সময় রিজভী জানান, ঢাকায় ওই দিন বেলা ১১টায় শোভাযাত্রা অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×