শেখ হাসিনাকে জীবননাশের হুমকি: বিএনপির দুদুর স্থায়ী জামিন

  মাদারীপুর প্রতিনিধি ০৪ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৬:০৬ | অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবননাশের হুমকি দেয়ার অভিযোগে মাদারীপুরে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

বুধবার বেলা ১২টার দিকে মাদারীপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. নাজির আহম্মেদ তাকে স্থায়ী জামিন দেন।

শামসুজ্জামান দুদুর জামিন আবেদনের পক্ষে শুনানিতে অংশ নেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক সিনিয়র আইনজীবী জামিনুর হোসেন মিঠু, শরীফ মো. সাইফুল কবীর, গোলাম মোস্তফা চিশতি ও হাওলাদার মিজানুর রহমান।

১৬ সেপ্টেম্বর বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের একটি টকশোতে শামসুজ্জামান দুদু বলেন, ‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে সেভাবে শেখ হাসিনা বিদায় হবে।’ এ মন্তব্যের মাধ্যমে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবননাশের হুমকি দিয়েছেন অভিযোগ করে ২৯ সেপ্টেম্বর মাদারীপুর জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বাবুল আক্তার বাদী হয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার বিরুদ্ধে মামলাটি করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত