আদালতই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ০৬ ডিসেম্বর ২০১৯, ২১:১৮ | অনলাইন সংস্করণ

আদালতই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে: নাসিম
শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাচ্ছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। ছবি: যুগান্তর

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্ণ নির্ভর করছে আদালতের ওপর। দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিমকোর্টে বিচারাধীন মামলায় সরকারের হস্তক্ষেপের প্রশ্নই ওঠে না। বিএনপিপন্থী আইজীবীরা সর্বোচ্চ আদালতে যে ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছেন তা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন।

ঢাকা থেকে সিরাজগঞ্জ আসার পথে শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে মুলিবাড়িতে শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

সরকারের হস্তক্ষেপে খালেদা জিয়ার জামিন হচ্ছে না- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের অভিযোগ বিষয়েও সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপিপন্থীরা আইন, নিয়মনীতি ও আদালত মানেন না। তারা রাজনীতির মাঠ ছাড়িয়ে আদালতেও নৈরাজ্য সৃষ্টি করতে চায়। ভবিষ্যতে এমন ঘটনা ঘটলে আদালতই তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি এও বলেছেন, আদালতে বিএনপিপন্থী আইনজীবীদের এমন আচরণে প্রধান বিচারপতিও উষ্মা প্রকাশ করেছেন।

মোহাম্মদ নাসিম বিএনপিকে উদ্দেশ করে বলেন, অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে তারা সাঠিক পথে রাজনীতি করুক এটা জনগণের প্রত্যাশা। তা না হলে ভবিষ্যতে আরও খেসারত দিতে হবে।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×