জাবি ভিসির বিরুদ্ধে অভিযোগ যাচাই করা হচ্ছে: শিক্ষামন্ত্রী

  সাভার (ঢাকা) প্রতিনিধি ০৭ ডিসেম্বর ২০১৯, ২২:৩৭:৫৯ | অনলাইন সংস্করণ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভিসির বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের যে অভিযোগ উঠেছে তা যাচাই করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে। তবে সাধারণ শিক্ষার্থীদের জিম্মি করে মাসের পর মাস এ ধরনের আন্দোলন সঠিক নয় বলেও জানান তিনি।

সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রের (সিআরপি) ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে শনিবার অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের সমাজে ভালো ও মন্দকে এক করে দেখার একটা প্রবণতা আছে, যা ঠিক নয়। অন্যায়কারী আর অন্যায়ের যে শিকার দু'জন এক নয়। যারা পেট্রলবোমা মেরে আগুন দিয়ে মানুষকে হত্যা করেছে, আবার কেউ ওই হামলার কবলে পড়ে চিরজীবনের জন্য পঙ্গুত্ব বরণ করে নিয়েছে সে সব অগ্নি সন্ত্রাসীদের কেউ রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় না।

ট্রাস্ট ফর দ্য রিহ্যাবিলিটেশন অফ দ্য প্যারালাইজড (টিআরপি)-এর চেয়ারম্যান সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিআরপির প্রতিষ্ঠাতা ভেলরি টেইলর। পরে প্রধান অতিথি সিআরপির প্রতিবন্ধী শিশুদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত