শাজাহান খানকে নিয়ে নিক্সন চৌধুরীর বক্তব্য ভাইরাল (ভিডিও)

  মাদারীপুর প্রতিনিধি ০৭ ডিসেম্বর ২০১৯, ২২:২৮:৪০ | অনলাইন সংস্করণ

এমপি শাজাহান খানকে নিয়ে নিক্সন চৌধুরীর বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ নিয়ে মাদারীপুরে শাজাহান খানের সমর্থকদের প্রতিবাদ মিছিল ও স্লোগানে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা চলাকালে হট্টগোল হয়।

জেলা আওয়ামী লীগ সূত্র জানায়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সম্মেলন সফল করার লক্ষ্যে শনিবার সকাল সাড়ে ১০টায় মাদারীপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা বসেছিল শহরের পুরান বাজার প্রধান সড়কের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে।

সভায় জেলা আওয়ামী লীগের শিবচর উপজেলার কার্যনির্বাহী সদস্য ব্যতীত সদর, রাজৈর ও কালকিনি উপজেলার সব সদস্য মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান ও সংরক্ষিত আসনের এমপি তাহমিনা সিদ্দিকী উপস্থিত ছিলেন।

ভেতরে সভা চলছিল। এমন সময় অফিসের বাইরে হঠাৎ হট্টগোল শুরু হয়। সভার কার্যক্রম বন্ধ করে সব সদস্য উৎসুক হয়ে অফিসের দরজা খোলা হলে হট্টগোল দেখতে পান। মিছিল করছে এমপি শাজাহান খানের সমর্থক গোষ্ঠী। তাদের মুখে স্লোগান ‘শাজাহান তুমি এগিয়ে চল আমরা আছি তোমার সাথে’, ‘নিক্সন চৌধুরীর চামড়া, তুলে নেব আমরা’, ‘শাজাহান খানের ভয় নাই রাজপথ ছাড়ি নাই’ ইত্যাদি।

পরে জানা গেল, সম্প্রতি ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী তার নির্বাচনী এলাকার এক সভায় মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান সম্পর্কে কটূক্তি করে বক্তব্য দেন। তার বক্তব্যটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এর প্রতিবাদে এমপি শাজাহান খানের সমর্থকরা মিছিল করে প্রতিবাদ জানান। পরে জেলা আওয়ামী লীগের নেতারা তাদের নিবৃত্ত করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত