কেন্দ্রীয় নিষেধাজ্ঞা অমান্য করে সিরাজদিখানে আ.লীগের সম্মেলন

  যুগান্তর ডেস্ক ০৮ ডিসেম্বর ২০১৯, ০২:০৩ | অনলাইন সংস্করণ

সিরাজদিখান

কেন্দ্রীয় কমিটির নিষেধাজ্ঞা অমান্য করে মুন্সিগঞ্জের সিরাজদিখানে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে। শনিবার বেলা ১১টায় উপজেলার সিরাজদিখান উচ্চ বিদ্যালয়ে মাঠে এ সম্মেলন শুরু হয়। এর উদ্বোধন ঘোষণা করেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান।

সম্মেলনে সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি মো. মহিউদ্দিন। প্রধান বক্তা ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলি।

সম্মেলনের প্রথম অধিবেশন হয় বিকাল ৪টা পর্যন্ত। পরে বিকাল ৫টায় দ্বিতীয় অধিবেশন হয়। সেখানে সিলেকশনের মাধ্যমে নতুন সভাপতি মহিউদ্দিন এবং সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিকের নাম ঘোষণা করা হয়।

উপজেলা সাধারণত সম্পাদক এস.এম সোহরাব হোসেন বলেন, এদিন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে। কেন্দ্রীয় কমিটির নিষেধাজ্ঞা স্বত্ত্বেও এটি হয়েছে। তবে তা অমান্য করে আমি অংশগ্রহণ করিনি।

তিনি বলেন, এ সম্মেলনে ৫০১ জন কাউন্সিলর থাকার কথা। কিন্তু ৮০% অংশগ্রহণ করেনি। বিএনপি নেতারা আওয়ামী লীগে যোগদান করেছে। এ সম্মেলনে তাদের অংশগ্রহণ করানো হয়েছে।

সাবেক আওয়ামী লীগের উপ কমিটির সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবির জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেবের কাছে আমি বসে ছিলাম। সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন ভাইকে উনি বলেছেন, কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক সম্মেলন স্থগিত করতে। পরে আবার সম্মেলন করার মৌখিক অনুমতি দিলেও দ্বিতীয় অধিবেশন না করার জন্য নিষেধাজ্ঞা দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×