২৫ বছর পর সম্মেলন

কিশোরগঞ্জ মহিলা আ'লীগের সভাপতি দিলারা, সাধারণ সম্পাদক বিলকিস

  কিশোরগঞ্জ ব্যুরো ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৮ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলনে অতিথিরা। ছবি: যুগান্তর
কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলনে অতিথিরা। ছবি: যুগান্তর

২৫ বছর পর অনুষ্ঠিত হলো কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন। আজ রোববার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেনের উদ্বোধন করেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক এমপি আলহাজ সাফিয়া বেগম।

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ -০১ (সদর -হোসেনপুর) আসনের এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক দিলারা বেগম আছমার সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক মানছুরা জামান নূতন, জেলা উইমেন চেম্বারের সভাপতি ফাতেমা জোহরা, মহিলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক বিলবিছ বেগম প্রমুখ।

জেলার বিভিন্ন উপজেলা থেকে কয়েক হাজার নেতাকর্মী সম্মেলনেবএ সম্মেলনে যোগ দেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে দিলারা বেগম আসমাকে কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং বিলকিস বেগমকে সাধারণ সম্পাদক মনোনীত করে আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×