ব্যারিস্টার মওদুদের বিরুদ্ধে বিষোদগার করা নেতারা অনুতপ্ত!

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ০৮ ডিসেম্বর ২০১৯, ১৯:৫৯ | অনলাইন সংস্করণ

কোম্পানীগঞ্জে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন
কোম্পানীগঞ্জে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের বিরুদ্ধে বিষোদগার করা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিএনপির কতিপয় নেতা অনুতপ্ত হয়ে সংবাদ সম্মেলন করেছেন।

রোববার বেলা ১১টায় বসুরহাট কলেজ রোডস্থ একটি বাণিজ্যিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ উপস্থিত গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা ভুল করেছি, এ জন্য আমরা অনুতপ্ত, মর্মাহত ও দুঃখিত। আমাদের নেতা ও রাজনৈতিক অভিভাবক ব্যারিস্টার মওদুদ আহমদ গত ১১ নভেম্বর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের যে আংশিক কমিটি ঘোষণা করেছিলেন, সেই বিষয়ে আমরা ক্ষুব্ধ ও প্রতিবাদের অংশ হিসেবে বিক্ষোভ ও সংবাদ সম্মেলন করি।

সংবাদ সম্মেলনে আবেগতাড়িত হয়ে ব্যারিস্টার মওদুদ আহমদের বিষয়ে কিছু কথা মুখ ফসকে বেরিয়ে যায়। যা আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আইনজ্ঞ এবং রাজনৈতিক ব্যক্তিত্ব ব্যারিস্টার মওদুদ আহমদ ও আমাদের দলের জন্যেও ক্ষতিকর হয়েছে। ইতিপূর্বে আমরা তা উপলব্ধি না করলেও এখন বিষয়টি বুঝে আমরা অনুতপ্ত, দুঃখিত ও মর্মাহত।

নেতারা বলেন, আমরা আমাদের নেতা ও রাজনৈতিক অভিভাবক ব্যারিস্টার মওদুদ আহমদের সন্তানতুল্য। আমরা আশা করবো তিনি আমাদের সব ভুলগুলো ক্ষমার দৃষ্টিতে দেখে আমাদেরকে ক্ষমা করবেন এবং যথাযথ যোগ্য স্থানে দলীয়ভাবে মূল্যায়িত করবেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের গত ১৩ নভেম্বর ঘোষিত আংশিক কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক কমিটির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, বর্তমান ঘোষিত কমিটির আরেক সহ-সভাপতি ও সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান টিপু প্রমুখ।

উপস্থিত গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন বিএনপি নেতা নুরুল আলম সিকদার ও জাহাঙ্গীর আলম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×