বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন: আমু

  বরিশাল ব্যুরো ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩:১৪:৫৭ | অনলাইন সংস্করণ

বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, ১৯৭১-এ পরাজিত শক্তি যারা যারা শেখ হাসিনার প্রাণনাশ করতে চেয়েছিল তারা চক্রান্ত করেই যাবে। এদের মুখপাত্র বিএনপি। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন, এরা মুখেই শুধু বড় কথা বলে।

রোববার বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে এই কথা বলেন তিনি।

আমু বলেন, আজকে পায়রা পদ্মার কাজ শেষ হয়ে গেলে দক্ষিণাঞ্চল হবে শ্রেষ্ঠ বাণিজ্য কেন্দ্র। এই জায়গাকে কেন্দ্র করেই সব ব্যবসা পরিচালনা করা হবে।

তিনি বলেন, শেখ হাসিনা আছে বলেই দেশের মানুষ দু'মুঠো ভাত খেতে পারছে। এই দেশ সুখীসমৃদ্ধ দেশ হিসেবে গড়ে উঠেছে। শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশ মাথা তুলে বিশ্বের বুকে দাঁড়াতে পেরেছে।

আওয়ামী লীগের এই প্রবীণ নেতা বলেন, ৩৭টি আন্তর্জাতিক পুরস্কার পেয়ে শেখ হাসিনা দেশের মুখ উজ্জ্বল করেছেন। এতে ঈর্ষা করে তারা নানা কথা বলছে- আমাদের মধ্যে অন্তর্কোন্দল সৃষ্টি করার চেষ্টা করা হচ্ছে।

বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, পার্বত্য শান্তিচুক্তি কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রী শ ম রেজাউল করিম, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহম্মেদ প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত