খা‌লেদা জিয়ার জা‌মিন খা‌রি‌জের প্রতিবা‌দে গাজীপু‌রে ছাত্রদ‌লের বি‌ক্ষোভ

  যুগান্তর রি‌পোর্ট ১২ ডিসেম্বর ২০১৯, ১৮:২৩:০৫ | অনলাইন সংস্করণ

গাজীপুর শহরের জেলা পরিষদ কার্যালয়ের সামনে ছাত্রদলের বিক্ষোভ। ছবি: যুগান্তর

খালেদা জিয়ার জামিন আবেদন সর্বোচ্চ আদালতে খারিজ হওয়ার প্রতিবাদে রাজধানীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে গাজীপুর মহানগর ছাত্রদল।

বৃহস্প‌তিবার দুপুরে গাজীপুর শহরের জেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু ক‌রে সংগঠ‌নের নেতাকর্মীরা। মিছিল‌টি জয়দেবপুর রেলস্টেশন হয়ে জয়দেবপুর বাজার প্রদক্ষিণ করে মহানগর বিএনপি কার্যালয়ে গিয়ে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।
মহানগর ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এ মি‌ছিল হয়।

মি‌ছি‌লে আরও অংশ নেন জিয়াউল হক জুয়েল, বিএম শামীম, মোহাম্মদ আলি, ইসমাইল, শুক্কুর, বাবু, সবুজ, সোহেল, ইবনে সিনহা তোহা, মাসুমসহ ছাত্রদলের নেতাকর্মীরা।

সমা‌বে‌শে সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে নেতারা ব‌লেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে তার ন্যায়সঙ্গত অধিকার জামিন থেকেই কেবল বঞ্চিত করছে না, বরং শারীরিকভাবে ভীষণ অসুস্থ একজন বয়স্কা নারীকে সুচিকিৎসা থেকেও বঞ্চিত করছে। এই ফ্যাসিবাদী সরকা‌রের পতনের বিকল্প নেই। জনগণ জে‌গে উ‌ঠে‌ছে। দেশ‌নেত্রী‌র মু‌ক্তি না হ‌লে আন্দোল‌নের মাধ্যমেই সরকা‌রের পত‌ন ঘটা‌বো, দেশ‌নেত্রী‌কে মুক্ত কর‌বো।

ঘটনাপ্রবাহ : খালেদা জিয়ার চিকিৎসা

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত