বিএনপি জোটে সরকারের দালাল চক্র সক্রিয়: লেবার পার্টি

  যুগান্তর রিপোর্ট ১৩ ডিসেম্বর ২০১৯, ২১:৩০:৩৫ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান। ফাইল ছবি

২০ দলীয় জোটের অন্যতম শরিক দল বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, বিরোধী জোটে (বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট) সরকারের দালাল চক্র সক্রিয় থাকায় খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সংগ্রাম বাধাগ্রস্ত হচ্ছে।

ডা. ইরান বলেন, ভোটারবিহীন সরকার ক্ষমতা কুক্ষিগত করতে আদালতকে ব্যবহার করে বিরোধী শক্তিকে নিশ্চিহ্ন করার মরণ নেশায় আসক্ত। গুরুতর অসুস্থ বেগম জিয়াকে আদালত সরকারের ইঙ্গিতে জামিন না দিয়ে সাংবিধানিক অধিকার থেকে বঞ্চিত করেছে।

শুক্রবার দুপুরে রাজধানীর কমলাপুরে চেয়ারম্যানের বাসভবনে পিরোজপুর জেলা লেবার পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ডা. ইরান আরও বলেন, সরকার বিরোধীদলের ন্যায়সঙ্গত আন্দোলন মোকাবেলায় আদালত, সিভিল প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে নগ্নভাবে ব্যবহার করছে।

অন্যদিকে বিরোধী জোটে সরকারের পোষ্য এজেন্ট ও দালাল চক্র সক্রিয় থাকায় খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সংগ্রামের কৌশল গ্রহণ ও বাস্তবায়ন করা সম্ভব হচ্ছে না।

মতবিনিময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, পিরোজপুর জেলা লেবার পার্টির সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক আল আমিন, কাউখালী উপজেলা লেবার পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট মোস্তাকুর রহমান, ভান্ডারিয়া উপজেলা লেবার পার্টির যুগ্ম-আহ্বায়ক খলিলুর রহমান, জেলা সমাজসেবা সম্পাদক হাফিজুর রহমান, বরিশাল মহানগর প্রচার সম্পাদক ওয়ালিউল্লাহ হাওলাদার, জেলা ছাত্রমিশন সভাপতি রাকিবুল ইসলাম প্রমুখ।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত