প্রধানমন্ত্রী পাহাড়ের মানুষের কথা ভাবেন: হাছান মাহমুদ

  বান্দরবান প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২০, ২১:০১:৪৪ | অনলাইন সংস্করণ

কম্বল বিতরণ অনুষ্ঠানে তথ্যমন্ত্রী। ছবি: যুগান্তর

তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেন, দেশের ৬৪ জেলায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ সরকার। পাহাড়ের শীতার্ত মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই শীতবস্ত্র (কম্বল) পাঠিয়েছেন। প্রধানমন্ত্রী পাহাড়ের মানুষের কথা সব সময় ভাবেন তাই পাহাড়ে উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিচ্ছে সরকার।

শনিবার সন্ধ্যায় বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়ন কাজ ত্বরান্বিত হচ্ছে। এই সরকারের সময়ে গরিব ও অসহায়রা দুস্থরা ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা পাচ্ছে।

এ সময় অন্যদের মধ্যে কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বান্দরবান জেলা আওয়ামী লীগ সভাপতি ক্যশৈহ্লা, সাধারণ সম্পাদক ইসলাম বেবীসহ জেলা আওয়ামী লীগের সব অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত