ভোট ডাকাতির ফিল্ম তৈরি হচ্ছে: ইশরাক

  যুগান্তর রিপোর্ট ১৪ জানুয়ারি ২০২০, ১৪:৪১ | অনলাইন সংস্করণ

ভোট ডাকাতির ফিল্ম তৈরি হচ্ছে: ইশরাক
নির্বাচনী প্রচারে প্রকৌশলী ইশরাক। ছবি: সংগৃহীত

ঢাকা সিটি নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে ফের সংশয় প্রকাশ করেছেন দক্ষিণ সিটিতে (ডিএসসিসি) বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

তিনি বলেন, ভোটে কারচুপির পরিকল্পনা চলছে। ভোট ডাকাতির ফিল্ম তৈরি হচ্ছে। একতরফা নির্বাচনের মাঠ তৈরির চেষ্টা চলছে।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ত্রিমোহনী বাজারে নির্বাচনী প্রচারকালে তিনি এসব অভিযোগ করেন।

পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে, এমন অভিযোগ করে ইশরাক হোসেন বলেন, পোস্টার লাগানো কি অপরাধ? পোস্টার লাগাতে গেলে বাধা দেয়া হচ্ছে। লাগানো পোস্টারগুলো ছিঁড়ে ফেলা হচ্ছে। দলের কাউন্সিলর প্রার্থীদের পোস্টারও ছিঁড়ে ফেলা হচ্ছে। বাধা দিতে গেলে বিএনপির কর্মীদের পুলিশে ধরিয়ে দেয়ার হুমকি দেয়া হচ্ছে।

দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে ইশরাক বলেন, ১৩ বছর ধরে দেশকে তিলে তিলে ধ্বংস করে ফেলা হয়েছে। দেশে গণতন্ত্র নেই, কারও কথা বলার অধিকার নেই। উন্নয়নের নামে ধোঁয়া তোলা হচ্ছে। কিন্তু কোনো উন্নয়ন দেখা যাচ্ছে না।

নির্বাচিত হলে সবার জন্য কাজ করবেন জানিয়ে তিনি বলেন, ৩০ জানুয়ারি যদি ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন, আমি প্রতিজ্ঞা করতে চাই– আপনাদের অধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলন চূড়ান্ত লক্ষ্যে নিয়ে যাব। সুখে-দুঃখে সবসময় আপনাদের পাশে থাকব। পিছিয়ে পড়া এসব এলাকার উন্নয়নে যা যা করা দরকার, আমি আমার রক্ত-ঘাম দিয়ে তাই করব।

গণসংযোগে ইশরাকের সঙ্গে ছিলেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদল, ছাত্রদল ও স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

৩০ জানুয়ারি ঢাকার দুই সিটিতে ভোটগ্রহণ করা হবে। এবারই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ হবে।

ঘটনাপ্রবাহ : ঢাকার দুই সিটি নির্বাচন-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×