বিএসএমএমইউতে ‘রাজার হালে’ দিন কাটছে ক্যাসিনো সম্রাটের!

  যুগান্তর ডেস্ক ১৭ জানুয়ারি ২০২০, ১৫:৩৭ | অনলাইন সংস্করণ

সম্রাট
ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। ফাইল ছবি

‘বুকে ব্যথা’ নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট প্রায় দুই মাস ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি আছেন।

বর্তমানে তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা ও সাধারণ সেবার মধ্যবর্তী ইউনিট এসডিইউতে রয়েছেন।

জানা গেছে, সম্রাট যে ধরনের রোগী নিয়ম অনুযায়ী তার হাসপাতালের কারা সেলে থাকার কথা। তাছাড়া মেডিকেল বোর্ডও তাকে কারা সেলে রাখতে বলেছে। কিন্তু তা মানা হচ্ছে না। বরং তিনি রাজার হালে এসডিইউতে রয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে সম্রাটের চিকিৎসক চৌধুরী মেসকাত আহম্মেদ একটি জাতীয় দৈনিককে জানান, তিনি দেশের বাইরে ছিলেন, রোগীর বর্তমান অবস্থা সম্পর্কে জানেন না।

‘তবে রোগীর যে সমস্যা, তাতে যে কোনো সময় সংকট হতে পারে। তাই মেডিকেল বোর্ড সম্রাটকে হাসপাতালের কারা সেলে রাখতে বলেছেন। কিন্তু এসডিইউতে কেন রাখা হয়েছে, তা তিনি জানেন না।’

গত ৬ অক্টোবর সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে বন্যপ্রাণী ও মাদক আইনের মামলায় তাকে কারাগারে পাঠানো হয়।

একদিন পরই কারা কর্তৃপক্ষ তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করে। সেখানে এক সপ্তাহ থাকার পর সমালোচনার মুখে সম্রাটকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে ফেরত পাঠানো হয়।

এর পর নিরাপত্তা বিবেচনায় পরে সম্রাটকে কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে পাঠানো হয়। সেখান থেকে গত ২৪ নভেম্বর আবার তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।

ঘটনাপ্রবাহ : ক্যাসিনোয় অভিযান

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×