ভাতিজা সাদ এরশাদকে যুগ্ম মহাসচিব করলেন জিএম কাদের

  যুগান্তর রিপোর্ট ১৮ জানুয়ারি ২০২০, ১২:৫০:৩৮ | অনলাইন সংস্করণ

ভাতিজা রাহগির আল মাহি সাদ এরশাদকে দলের যুগ্ম মহাসচিব করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২-এর ৩ উপধারা মোতাবেক পার্টির কেন্দ্রীয় কমিটিতে তাকে নিয়োগ দিয়েছেন। জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার এ তথ্য জানানো হয়েছে।

কো-চেয়ারম্যান ও প্রেসিডিয়াম সদস্য নিয়োগের পর শুক্রবার ১৪ জনকে যুগ্ম মহাসচিব, আটজনকে উপদেষ্টা ও ৩৭ জনকে ভাইস চেয়ারম্যান করেন জিএম কাদের। যুগ্ম মহাসচিবদের তালিকায় রংপুর-৩ আসনের এমপি সাদ এরশাদের নাম রয়েছে ৯ নম্বরে। জাপার আগের কমিটিতেও যুগ্ম মহাসচিব ছিলেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যানের মৃত্যুর পর রাজনীতিতে আসেন তার ছেলে সাদ এরশাদ। তাকে রংপুরে এরশাদের আসনে মনোনয়ন দেয়া হয়। তিনি দলীয় টিকিটে সেখান থেকে বিজয়ী হয়ে আসেন। তাকে তখন দলের যুগ্ম মহাসচিব করা হয়।

এবারের কমিটিতে তাকে একই পদ দেয়া হয়। যে ১৪ জনকে যুগ্ম মহাসচিব করা হয়েছে, তারা হলেন- গোলাম মোহাম্মদ রাজু (মুন্সীগঞ্জ), ইয়াহহিয়া চৌধুরী (সিলেট), নুরুল ইসলাম দীপু (গাজীপুর), মো. নোমান মিয়া (মুন্সীগঞ্জ), এসএম ইয়াসির (রংপুর), আমিনুল ইসলাম ঝন্টু (সিরাজগঞ্জ), আমির উদ্দিন আহমেদ ঢালু (ঢাকা), অ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু (ঢাকা), রাহগির আল মাহি সাদ এরশাদ (রংপুর), মো. শামসুল হক (ঢাকা), আব্দুল হামিদ ভাসানী (ব্রাহ্মণবাড়িয়া), এমএ মুনিম চৌধুরী বাবু (হবিগঞ্জ), মো. আমির হোসেন (কুমিল্লা) এবং ইকবাল হোসেন তাপস (বরিশাল)।

জাতীয় পার্টির ২৯৯ সদস্যের কেন্দ্রীয় কমিটির অন্যান্য পদে নিয়োগের জন্য পার্টির চেয়ারম্যান ২০ জানুয়ারি থেকে আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করবেন বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত