আগামীতে শিক্ষার্থীরা কম্পিউটার নিয়ে বিদ্যালয়ে আসবে: বিমান প্রতিমন্ত্রী

  চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২০, ১৯:১১ | অনলাইন সংস্করণ

বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী
বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী। ছবি: যুগান্তর

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এ দেশ একদিন সোনার বাংলা হবে। আপনাদের ছেলে-মেয়েরা এখন বই-খাতা নিয়ে বিদ্যালয়ে আসে। আগামী ৫ বছরের মধ্যে তাদের আর বই-খাতা নিয়ে বিদ্যালয়ে আসতে হবে না। তারা কম্পিউটার নিয়ে বিদ্যালয়ে আসবে। বর্তমান সরকার যোগাযোগ ও শিক্ষায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে।

শনিবার হবিগঞ্জের চুনারুঘাট সরকারি কলেজের ৬ তলা ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ঢাকা-সিলেট মহাসড়ক চার লেন হবে। ইন্টারনেট ব্যবস্থায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। গ্রামাঞ্চলের রাস্তা কাঁচা থাকবে না। পর্যায়ক্রমে সব রাস্তা পাকা করা হবে। চুনারুঘাট উপজেলা শতভাগ বিদ্যুতায়ন হয়েছে।

কলেজের অধ্যক্ষ বাবু অশিত কুমার পালের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদ রানা, থানা অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, ভাইস-চেয়ারম্যান আলহাজ্ লুৎফুর রহমান মহালদার, পৌর আওয়ামী লীগের সভাপতি তাহের মিয়া মহালদার প্রমুখ।

পরে তিনি কলেজে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,২৩,১৯৪১,৭৪,৩৩২৪০,৬৩৩
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×