তিলোত্তমা ঢাকা গড়ার এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করতে চাই: হাজী মিলন

  যুগান্তর রিপোর্ট ১৯ জানুয়ারি ২০২০, ২০:৫১:১৯ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টি মনোনীত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, রাজধানী ঢাকাকে পরিকল্পিত ও তিলোত্তমা নগরী করার যে চেষ্টা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ করে গেছেন, আমি নির্বাচিত হলে তা বাস্তবায়ন করব।

রোববার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের গোলাপশাহ্ মাজার, গুলিস্তান, বিজয়নগর, নয়াপল্টন, রাজধানী মার্কেট, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, মীরহাজিরবাগ, পুরান ঢাকার ইসলামবাগ, চকমোগলটুলী, রহমতগঞ্জ, নাজিমুদ্দিন রোড, পাকিস্তান মাঠ, নাজিরা বাজার এলাকায় গণসংযোগ ও প্রচারণায় অংশ নিয়ে হাজী মিলন এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, বেড়িবাঁধ নির্মাণ, নগর ভবন সৃষ্টি, রাজধানীর রাস্তা প্রশস্ত, নতুন রাস্তা নির্মাণসহ রাজধানীতে উন্নয়নের বিপ্লব ঘটিয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ। আমি নির্বাচিত হতে পারলে প্রথমেই নগরবাসীর মূল সমস্যা যানজট, সন্ত্রাস থেকে রক্ষা করার জন্য প্রয়োজনে নিজের জীবন বাজি রাখব।

প্রচারণাকালে তিনি দশটিরও অধিক পথসভায় বক্তব্য রাখেন। এ সময় হাজী মিলনের সঙ্গে জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম-মহাসচিব শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক ইসাহাক ভূঁইয়া, ফখরুল আহসান শাহজাদা, হাজী মিলনের ছেলে রাকিব উদ্দিন আহমেদ আবিরসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে প্রার্থীদের প্রচারণায় জাতীয় পার্টির নেতারা : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সেন্টুর পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা।

নেতারা মোহাম্মদপুর টাউনহল, ইকবাল রোড, বাবর রোড, আসাদ গেট এলাকায় সেন্টুর পক্ষে লিফলেট বিতরণ করেন। ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সৈয়দ মঞ্জুর পক্ষে বনানীর কড়াইল, বনানী বাজার, চেয়ারম্যানবাড়ী, কাকলী এলাকায় গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা। তারা নির্বাচনী প্রচার মিছিলেও অংশ নেন।

এ সময় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, মোস্তফা কামালসহ জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা উত্তর সিটি নির্বাচনে জাতীয় পার্টির নির্বাচন পরিচালনা কমিটি গঠন : জাতীয় পার্টির পক্ষ থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে। জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি এবং পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি নির্বাচন পরিচালনা কমিটি অনুমোদন করেছেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বাক জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার। যুগ্ম-আহ্বায়ক- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মজিবুল হক চুন্নু এমপি। সদস্য সচিব- জাতীয় পার্র্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস.এম. ফয়সল চিশতী। যুগ্ম-সদস্য সচিব- প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম সেন্টু। সদস্য- বাহাউদ্দিন আহমেদ বাবুল, আমানত হোসেন আমানত, মোস্তাকুর রহমান নাঈম, মাহবুবুর রহমান লিপ্টন, আনিস-উর রহমান খোকন, এ.এন.এম রফিকুল আলম সেলিম, জাহাঙ্গীর আলম পাঠান, ফখরুল আহসান শাহাজাদা, কাজী আবুল খায়ের, হাজী সিরাজ, আব্দুস সাত্তার, হামিদ হাসান ও আব্দুল আজিজ খান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত