সুষ্ঠু নির্বাচন হলে তাবিথ বিপুল ভোটে জয়ী হবেন: মির্জা ফখরুল

  যুগান্তর রিপোর্ট ২০ জানুয়ারি ২০২০, ১৩:৪৬ | অনলাইন সংস্করণ

বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালকে নিয়ে সোমবার গণসংযোগ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি-যুগান্তর
বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালকে নিয়ে সোমবার গণসংযোগ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি-যুগান্তর

অবাধ সুষ্ঠু নির্বাচন হলে তাবিথ আউয়াল অবশ্যই বিপুল ভোটে বিজয়ী হবেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার সকালে ঢাকা উত্তর সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে মিরপুরের বায়তুল মোশাররফ জামে মসজিদের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, সিটি নির্বাচনে ঢাকাবাসীর মাঝে ধানের শীষের পক্ষে যে গণজোয়ার দেখতে পাচ্ছি তা অভূতপূর্ব।

তিনি বলেন, এই নির্বাচনকে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য ও গণতন্ত্রের মুক্তির জন্য আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। জনগণকে সম্পৃক্ত করতেই আমরা নির্বাচনে অংশ নিয়েছি।

‘আমরা বিশ্বাস করি– জনগণ যদি সংগঠিত হয়, খালেদা জিয়া ও গণতন্ত্র এবং ঢাকাবাসী নাগরিক অসুবিধা থেকে মুক্তি পাবেন। তাবিথ আউয়াল যে কর্মসূচি নিয়েছেন তাতে জনগণ একত্রিত হবেন।’

ইসির সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, নির্বাচন কমিশন তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেনি। নির্বাচনের তারিখ পরিবর্তন তারই প্রমাণ। তাদের আগেই উচিত ছিল পূজার দিন দেখে তারিখ ঠিক করা। এর আগেও জাতীয় নির্বাচনে তারা এমন ঘটনা ঘটিয়েছেন।

ঘটনাপ্রবাহ : ঢাকার দুই সিটি নির্বাচন-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×