ইসমত আরা সাদেকের মরদেহে হাজার মানুষের শ্রদ্ধা

  কেশবপুর (যশোর) প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২০, ২১:২৩:২৯ | অনলাইন সংস্করণ

জোহরের নামাজের পর ইসমত আরা সাদেকের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়

যশোরের কেশবপুর সংসদীয় আসনের এমপি, সাবেক জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত ইসমত আরা সাদেকের মরদেহে শ্রদ্ধা জানিয়েছেন হাজার হাজার জনতা।

তার মরদেহ কেশবপুরে আনা হলে হাজার হাজার জনতা তাকে শেষবারের মতো দেখার জন্য কেশবপুর পাবলিক ময়দানে সমবেত হন। অনেকে কান্নায় ভেঙ্গে পড়েন।

বুধবার জোহরের নামাজের পর তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন মরহুমার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এরপর কেশবপুর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, নাগরিক সমাজ, কেশবপুর ভ্যানচালক সমিতি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে মরহুমার কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান জানান, দুপুর ১২টায় মরহুমা ইসমত আরার মরদেহ বাংলাদেশ বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে ঢাকা থেকে তার নির্বাচনী এলাকা কেশবপুর আনা হয়। সে সময় মরহুমার মেয়ে নওরিন সাদেক, ছেলে তানভির সাদেক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক মরদেহের সঙ্গে ছিলেন।

সমবেত শোকার্ত মানুষের সামনে নওরিন সাদেক তার মায়ের জন্য দোয়া করার আবেদন করেন। তিনি আরও বলেন, বাবা মরহুম এসএইচকে সাদেক ও মা ইসমত আরা সাদেকের রেখে যাওয়া কাজ সুযোগ পেলে তারা শেষ করবেন।

দুপুর দেড়টায় নামাজে জানাজা শেষে মরহুমার মরদেহ তার পৈত্রিক বাড়ি বগুড়ায় ধুপচাঁচিয়া নিয়ে যাওয়া হয়। সেখানে শেষ জানাজার পর তাকে পিতা-মাতার কবরের পাশে দাফন করা হবে বলে জানা গেছে।

কেশবপুরের সংসদ সদস্যের মৃত্যুকে কেশবপুর মধুমেলার উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করা হয়েছে। ইসমত আরা সাদেক মঙ্গলবার সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মঙ্গলবার সংসদ ভবনের সামনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছিল।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত