ভোটে কারচুপি হলে জনগণই রুখে দাঁড়াবে: ইশরাক

  যুগান্তর রিপোর্ট ২৩ জানুয়ারি ২০২০, ১২:২০ | অনলাইন সংস্করণ

ভোটে কারচুপি হলে জনগণই রুখে দাঁড়াবে: ইশরাক
নির্বাচনী প্রচারে প্রকৌশলী ইশরাক। ফাইল ছবি

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটে কারচুপি হলে জনগণ তা রুখে দাঁড়াবে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নির্বাচনী প্রচারের ১৪ তম সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন।

ইশরাক হোসেন বলেন, আমরা জনগণের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে রয়েছি। মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলনে রয়েছি। গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে রয়েছি। মহান মুক্তিযুদ্ধের মূলমন্ত্র ছিল জনগণ হবে ক্ষমতার মালিক, জনগণ হবে রাষ্ট্রের মালিক। ভোটের দিন যদি সেরকম কোনো পরিস্থিতি হয় তাহলে জনগণই সিদ্ধান্ত নেবে তারা কীভাবে তাদের অধিকার সংরক্ষণ করবে এবং তারা তাদের প্রতিবাদ জানাবে।

এর আগে সকাল সাড়ে ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. আখতারুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে তার দোয়া চান ইশরাক হোসেন। পরে বেরিয়ে যান প্রচারে দুপুর ১২ টা পর্যন্ত ঢাবি এলাকায় প্রচার চালাবেন ইশরাক। সেখান থেকে দুপুর ১২টায় হাইকোর্ট মাজার গেটে প্রচার চালাবেন। মাজার গেট থেকে ইশরাকের গণসংযোগে অংশ নেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি আ ব ম ইউসুফ হায়দার, সাদা দলের আহ্বায়ক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোরশেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমান, সাবেক আহবায়ক অধ্যাপক আকতার হোসেন খান, অধ্যাপক ড. আবদুর রশিদ, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপি নেতা কামরুজ্জামান রতন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : ঢাকার দুই সিটি নির্বাচন-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×