তাবিথের পোস্টারই তো বেশি: আতিক

  যুগান্তর রিপোর্ট ২৪ জানুয়ারি ২০২০, ১৫:৪৮:০২ | অনলাইন সংস্করণ

নির্বাচনী প্রচারে আতিকুল ইসলাম। ছবি: সংগৃহীত

‘পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে, লাগাতে দেয়া হচ্ছে না’– বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের এমন অভিযোগ আবারও প্রত্যাখ্যান করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেছেন, তাবিথের পোস্টারই তো দেখি বেশি। গুলশানে আমার চেয়েও তাবিথের পোস্টার বেশি। এতেই প্রমাণ হয় তাদের অভিযোগ ঠিক নয়। নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে।

শুক্রবার সকালে রাজধানীর গুলশান ইয়ুথ ক্লাব মাঠে এক প্রীতি ক্রিকেট ম্যাচে অংশ নেয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে আতিক এসব কথা বলেন।

আতিক বলেন, একজন সংসদ সদস্য আমাকে ফোন করে জানিয়েছেন গুলশান এলাকায় নাকি আমার পোস্টার কম এবং তাবিথের পোস্টার বেশি। এতেই প্রমাণ হয়, নির্বাচনে সমতল ভূমি আছে।

প্রীতি ক্রিকেট ম্যাচে অংশ নেয়ার পর আতিক বলেন, আমি জয়ী হলে দায়িত্ব নিলে খেলার মাঠগুলো পুনুরুদ্ধার করবই। এটির কোনো বিকল্প নেই।

ঘটনাপ্রবাহ : ঢাকার দুই সিটি নির্বাচন-২০২০

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত