ধানের শীষে ভোট দিলে খালেদা জিয়াকে কারাবন্দি রাখা যাবে না: তাবিথ

  যুগান্তর রিপোর্ট ২৫ জানুয়ারি ২০২০, ১২:৫৪ | অনলাইন সংস্করণ

ধানের শীষে ভোট দিলে খালেদা জিয়াকে কারাবন্দি রাখা যাবে না: তাবিথ
নির্বাচনী প্রচারে তাবিথ আউয়াল। ছবি: সংগৃহীত

ঢাকা সিটি নির্বাচনে জনগণকে ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন উত্তর সিটি কর্পোরেশনে (ডিএনসিসি) বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

তিনি বলেন, ১ ফেব্রুয়ারি ধানের শীষে ভোট দিলে তা খালেদা জিয়ার পক্ষে যাবে। ধানের শীষ জয়ী হলে খালেদা জিয়াকে আটকে রাখা যাবে না।

শনিবার বেলা ১১টার দিকে মিরপুর ৬ নম্বর সেকশনের কাঁচাবাজার এলাকায় গণসংযোগের সময় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তি দাবি করে তাবিথ বলেন, খালেদা জিয়া দুর্নীতি ও দুঃশাসনের সঙ্গে আপস করেন না। সব অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার। তাই মিথ্যা মামলায় তাকে সাজা দিয়ে অন্যায়ভাবে কারাগারে আটক রাখা হয়েছে। তিনি গুরুতর অসুস্থ হলেও চিকিৎসা দেয়া হচ্ছে না।

নির্বাচিত হলে রাজধানীতে মাদক-সন্ত্রাস বন্ধ করবেন জানিয়ে তাবিথ আউয়াল বলেন, মিরপুরে চাঁদাবাজি ও মাদক ব্যবসা চলছে। আমরা বিজয়ী হলে এসব নির্মূলে কাজ করব। কাউকে অন্যায় করতে দেয়া হবে না।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল হক, ঢাকা মহানগর উত্তর বিএনপির দফতর সম্পাদক এবিএম রাজ্জাক, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : ঢাকার দুই সিটি নির্বাচন-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×