নৌকার মিছিল থেকে আ’লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর মিছিলে হামলা

  যুগান্তর রিপোর্ট ২৫ জানুয়ারি ২০২০, ১৯:২৭ | অনলাইন সংস্করণ

নৌকার মিছিল থেকে আ’লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর মিছিলে হামলা
জিডি করতে থানায় কাউন্সিলর প্রার্থী ফারহানা ইসলাম ডলি। ছবি: যুগান্তর

আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের একটি মিছিল থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সংরক্ষিত আসনে (১, ১১ ও ১২ নম্বর ওয়ার্ড) আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী ফারহানা ইসলাম ডলির (গ্লাস) মিছিলের ওপর হামলার ঘটনা ঘটেছে।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে রাজধানীর রাজারবাগে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকাল সাড়ে ৪টার দিকে নৌকার মেয়র প্রার্থী তাপসের কর্মী-সমর্থকরা মিছিল নিয়ে মালিবাগের দিকে যাচ্ছিল। রাজারবাগ চানমারিবাট এলাকা অতিক্রম করার সময় নৌকার মিছিল থেকে ২০-৩০ জন যুবক গ্লাস প্রতীকের মিছিলের ওপর ইট পাটকেল ছুঁড়তে থাকে। এ সময় নৌকার মেয়র প্রার্থীর লোকজন দলীয় সমর্থিত কাউন্সিলরের কয়েকজন কর্মী-সমর্থককে ধরে নিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে ফারহানা ইসলাম ডলির দলের কয়েকজন সমর্থক আহত হন।

কাউন্সিলর প্রার্থী ফারহানা ইসলাম ডলি যুগান্তরকে বলেন, আমি এই এলাকায় দীর্ঘদিন রাজনীতি করে আসছি। এই প্রথম আমার মিছিলের ওপর হামলার ঘটনা ঘটেছে- যা অত্যন্ত দুঃখজনক।

আওয়ামী লীগ সমর্থিত মিছিল থেকে হামলার ঘটনা ঘটেছে? এমন প্রশ্নের জবাবে তিনি যুগান্তরকে বলেন, আমি দেখেছি আওমী লীগ সমর্থিত মিছিল থেকে হামলা করেছে, আমার মাথায় ইট পড়েছে। এরা সুয়েল শাহরিয়ারের লোকজন। রিফাত, রানা, তুষারের নেতৃত্বে আমার মিছিলের ওপর হামলা হয়েছে। আমি কিছুতেই বুঝে উঠতে পারতেছি না কীভাবে একজন দলীয় প্রার্থীর মিছিল থেকে আরেকজন দলীয় প্রার্থীর ওপর হামলা করা হয়। মির্জা আব্বাসের বাসার সামনে হামলা করেছে যাতে লোকজন বুঝে বিএনপির লোকজন হামলা করেছে। আসলে এরা বিএনপির কেউ না। সব সন্ত্রাস, আমি এর হামলার বিচার চাই।

হামলার ঘটনায় ডলি বাদী হয়ে শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন।

ঘটনাপ্রবাহ : ঢাকার দুই সিটি নির্বাচন-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×