যানবাহনে ছাত্রলীগের ‘লোগো-স্টিকার’ ব্যবহার নয়

  যুগান্তর রিপোর্ট ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৮ | অনলাইন সংস্করণ

যানবাহনে ছাত্রলীগের ‘লোগো-স্টিকার’ ব্যবহার নয়

এখন থেকে মোটরসাইকেলসহ কোনো ধরনের যানবাহনে ছাত্রলীগের লোগো বা স্টিকার ব্যবহার করা যাবে না। এ সংক্রান্ত নিষেধাজ্ঞা জারি করেছে সংগঠনটি।

শুক্রবার ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলা হয়, ছাত্রলীগের লোগো সংবলিত স্টিকার কোনো যানবাহনে ব্যবহার না করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেয়া হল।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, সম্প্রতি আমরা লক্ষ্য করছি, অনেকে মোটরসাইকেল বা গাড়িতে ছাত্রলীগের লোগো ব্যবহার করে ঘুরে বেড়ায়। তারা যদি কোনো ধরনের অনিয়ম করে, তাহলে এতে সংগঠনের বদনাম হয়।

‘ছাত্রলীগের লোগো ব্যবহার করে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করবে, মানুষের সমস্যা করবে এটা হতে পারে না। এজন্যই এই নির্দেশনা দেয়া হয়েছে। এটা সংগঠনের লোগো। কেউ যানবাহনে ব্যবহার করতে পারবে না’-যোগ করেন লেখক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×