খালেদা জিয়ার মুক্তি আদালতের মাধ্যমেই হতে পারে: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৩:২৫ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির মানবিক আবেদন সরকারের কাছে নয় বরং আদালতের মাধ্যমেই মীমাংসা হতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, খালেদা জিয়ার পরিবারের মানবিক আবেদন আদালতেই মীমাংসা হতে পারে। যেহেতু বেগম খালেদা জিয়া আদালতের রায়ে দণ্ডিত হয়ে কারাগারে রয়েছেন সেহেতু আদালতেই তার জামিন বা মানবিক আবেদন মীমাংসার উপযুক্ত স্থান।

শুক্রবার বিকাল সাড়ে পাঁচটায় সড়ক পথে ঢাকা থেকে সিরাজগঞ্জে আসার পথে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ের মুলিবাড়িতে শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া এ দেশের সাবেক প্রধানমন্ত্রী বিষয়টি বিবেচনায় রেখে সরকার তার সুচিকিৎসা দিচ্ছেন। কোনো অবহেলা করার প্রশ্নই উঠে না।

১৪ দলের মুখপাত্র বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে দেশে জঙ্গি দমন করা হয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়ে আলোকিত বাংলাদেশ গড়ে তোলা হয়েছে। উন্নয়ন অগ্রগতির কৌশলী পদক্ষেপ নিয়ে দেশকে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত করা হয়েছে।

দেশের উন্নয়ন চিত্র তুলে ধরে তিনি আরও বলেন, আওয়ামী লীগই একমাত্র রাজনৈতিক দল, যে দল ক্ষমতায় এসে শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির উন্নয়ন করেছে।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত