যশোরে শাহীন চাকলাদারই নৌকার প্রার্থী

  যশোর ব্যুরো ১৬ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৪৬ | অনলাইন সংস্করণ

যশোরে শাহীন চাকলাদারই নৌকার প্রার্থী
ফাইল ছবি

যশোর-৬ (কেশবপুর) আসনে উপনির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

শনিবার দলটির পার্লামেন্টারি বোর্ড তাকে নৌকার প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছে।

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন চাকলাদার যশোরের রাজনীতিতে ইতিমধ্যে বেশ প্রতিষ্ঠিত। এরই মধ্যে তিনি রাজনীতিতে বড় একটি বলয় সৃষ্টি করতে সক্ষম হয়েছেন।

গত ২১ জানুয়ারি সংসদ সদস্য ইসমাত আরা সাদেকের মৃত্যু হয়। ২৮ জানুয়ারি আসনটি শূন্য হয়।

শনিবার রাতে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ড এবং স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় বেশ কয়েকটি আসনে দলটির মনোনয়ন চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সভাটি হয়।

সভায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র শেখ ফজলে নূর তাপসের ছেড়ে দেয়া ঢাকা-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন।

বৈঠকে বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আমিরুল ইসলাম মিলন, গাইবান্ধা-৩ আসনে উম্মে কুলসুম স্মৃতি, বগুড়া-১ আসনে প্রয়াত সংসদ সদস্য আবদুল মান্নানের স্ত্রী সাহাদারা মান্নানকে মনোনয়ন দেয়া হয়।

নির্বাচন কমিশন গত ৬ ফেব্রুয়ারি ঢাকা-১০, বাগেরহাট-৪ ও গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছে। বাকিগুলোর তফসিল ঘোষণা হয়নি।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,৮৩,৫৩৬১,৪৬,৩৯৬৩২,১৩৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×