ড. কামাল-রব-মান্নার সমালোচনায় যা বললেন ইনু

  যুগান্তর রিপোর্ট ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৫:১৮ | অনলাইন সংস্করণ

বিএনপির সঙ্গে মিলে রাজনৈতিক মোর্চা জাতীয় ঐক্যফ্রন্ট করায় ড. কামাল হোসেনের কড়া সমালোচনা করেছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু। তিনি এই ঐক্য দেশের জন্য অশনিসংকেত বলে মন্তব্য করেন।

মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ‘ভাষা আন্দোলন ও কমরেড মোহাম্মদ তোয়াহার ভূমিকা’ শীর্ষক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ড. কামাল হোসেন ও আ স ম আবদুর রবের সমালোচনা করে সাবেক এই তথ্যমন্ত্রী বলেন, আ স ম আবদুর রব, মান্না, কাদের সিদ্দিকী এবং ড. কামাল হোসেনের মতো লোক যখন বিএনপির কাফেলায় যুক্ত হয়, তখন আমি অশনিসংকেত দেখি।

বিএনপিকে রাজনীতির জন্য কেউটে সাপ বলেও মন্তব্য করেন ইনু। বলেন, এত কিছুর পরও খালেদা জিয়া, তারেক রহমান, বিএনপি যুদ্ধাপরাধীদের দল থেকে বের করেনি। জামায়াত ত্যাগ করেনি। সুতরাং রাজনীতিতে বিএনপি বিষবৃক্ষ এবং কেউটে সাপ। বিষধর সাপের সঙ্গে মানবকূলের সহাবস্থান হয় না।

আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড দিলীপ বড়ুয়া, বিশিষ্ট লেখক ও কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ প্রমুখ।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত