‘আমার মন্ত্রী এমপি হওয়ার দরকার নেই, মন্ত্রী-এমপি বানানো দরকার’

  যুগান্তর ডেস্ক    ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪৮ | অনলাইন সংস্করণ

‘আমার মন্ত্রী এমপি হওয়ার দরকার নেই, মন্ত্রী-এমপি বানানো দরকার’

জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেছেন, আমার এলাকাবাসী আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের ভালবাসতে চাই। আপনাদের ভালোবাসা পেতে চাই। আমার মন্ত্রী এমপি হওয়ার দরকার নেই। বরং মন্ত্রী-এমপি বানানো দরকার।

আজ বুধবার দুপুরে শেরপুরের পাকুরিয়ার বিশ্ব আবির্ভাব মঞ্জিলের মাঠে পাকুরিয়ার সর্বস্তরের এলাকাবাসীর বিশাল এক সমাবেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। সমাবেশ শেষে জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা

মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী এলাকার সমবেত ৫ হাজারের অধিক মানুষকে ভাত, গরুর গোশত, ডাল, দই ও মিষ্টি সহযোগে আপ্যায়ন করেন। নিজ হাতে প্লেটে খাবার তুলে দেন। পুরো আপ্যায়ন মঞ্চে বসে তদারকি করেন।

এ সময় তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আমি আমার মাটি পাকুরিয়ার ভাষা ভুলে যাইনি। এখনো পুরো বলতে পারি।

বক্তৃতাকালে জাকের পার্টি চেয়ারম্যান বলেন, মূল ক্ষমতা হচ্ছে আদর্শ। আদর্শ যার থাকে তার ক্ষমতার লোভ থাকে না। টেকনাফ থেকে তেতুলিয়া যেখানে যাই, জনগণ সাড়া দেয়। বিশেষ প্রয়োজনে আমাকে নির্বাচন করতে হয়েছে। তবে তা এমপি হওয়ার জন্য নয়।

পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেন, ইসলাম কোন ভূখণ্ড নয়। ভাষা নয়। ইসলাম হচ্ছে পথ। আল্লাহ প্রাপ্তির পথে নিরন্তর সাধনার পথ। এই শিক্ষা থেকে আমরা বিচ্যুত হয়ে গেছি।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৪ ৩৩ ২৭
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত