করোনায় সাবেক ছাত্রলীগ নেতা জাকিরের বৌভাত স্থগিত

  যুগান্তর রিপোর্ট ২৬ মার্চ ২০২০, ১২:২৮:১৫ | অনলাইন সংস্করণ

স্ত্রী সামিয়ার সঙ্গে জাকির হোসেন। ছবি: সংগৃহীত

বিয়ে করেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন। ২ ফেব্রুয়ারি মৌলভীবাজারের জুড়ী উপজেলার সুমাইয়া আক্তার সামিয়াকে জীবনসঙ্গী করেন তিনি। ঘরোয়াভাবে বিয়ে করার পর জাকির জানিয়েছিলেন সবাইকে নিয়ে অনুষ্ঠান করেই ঘরনীকে ঘরে তুলবেন।

৪ এপ্রিল বিবাহোত্তর সংবর্ধনার দিনক্ষণও ঠিক করেছিলেন জাকির। কিন্তু করোনাভাইরাসের কারণে বিয়ের অনুষ্ঠান পেছাতে হল। ফেসুবক স্ট্যাটাসে এমনটি জানিয়েছেন ছাত্রলীগের এক সময়কার প্রভাবশালী এই নেতা। সেই সঙ্গে সবাইকে করোনা থেকে বাঁচতে সচেতন থাকতে অনুরোধ করেন তিনি।

জাকির হোসাইনের ফেসবুক স্ট্যাটাসটি হবহু তুলে ধরা-

‘প্রিয় শুভাকাঙ্ক্ষী,

আপনারা ইতিমধ্যে অবগত আছেন, আগামী ৪ এপ্রিল আমার বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আপনারা অনেকেই নিমন্ত্রণ পেয়েছিলেন, কিন্তু বর্তমানে সারা বিশ্বের ন্যায় আমাদের প্রিয় মাতৃভূমিতে করোনা নামক ভাইরাসের আতঙ্কে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে, এর ফলে সর্বস্তরের মানুষ অতি উৎকণ্ঠায় দিন অতিবাহিত করছে। মূলত ভাইরাসটি সংক্রমিত হয় মানুষের সংস্পর্শে। বিশেষজ্ঞ চিকিৎসকরা পরামর্শ দিচ্ছেন, যথাসম্ভব গণজমায়েত ও ভিড় এড়িয়ে চলা। তা ছাড়া দেশের এ রকম একটি পরিস্থিতিতে আমি এ রকম অনুষ্ঠান করতে পারি না। তাই আগামী ৪ এপ্রিলের অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

সবাই সচেতনতা অবলম্বন করুন।

জনসমাগমস্থল এড়িয়ে চলুন।

বারবার হাত ধুবেন।

স্বাস্থ্য বিভাগের দেওয়া প্রতিরোধ ব্যবস্থা মেনে চলুন।

নিজে সচেতন হোন, অন্যকেও সচেতন হতে উৎসাহী করুন।

সবাই নিরাপদে থাকবেন, সুস্থ থাকবেন।

সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।’

গত ৪ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর সঙ্গে নববধূ ও পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন জাকির হোসেন। এরপর তার বিয়ের বিষয়টি ফাঁস হয়ে যায়।

জাকিরের স্ত্রীর নাম সুমাইয়া আক্তার সামিয়া জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদির দারার মেয়ে। ওই ইউনিয়নের কামিনীগঞ্জ গ্রামে তার বাড়ি। জাকিরের গ্রামের বাড়ি জুড়ীর পূর্ব গোয়ালবাড়িতে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত