সরকারের পাশে থাকতে প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের চিঠি

  যুগান্তর রিপোর্ট ০৯ এপ্রিল ২০২০, ১৭:৫৮:২৪ | অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জিএম কাদের। ফাইল ছবি

করোনাভাইরাস মোকাবেলায় সরকারের ত্রাণ কার্যক্রমসহ করোনা প্রতিরোধে সব কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকতে চায় জাতীয় পার্টি।

দেশের এমন দুর্যোগ মোকাবিলায় জাতীয় পার্টির প্রস্তুতি ও আগ্রহের কথা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

বুধবার জাতীয় পার্টি চেয়ারম্যানের স্বাক্ষরিত চিঠিটি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছে দেয়া হয়েছে।

চিঠিতে জিএম কাদের বলেন, এই দুর্যোগময় মুহূর্তে জাতীয়পার্টি প্রধান বিরোধী দল হিসেবে জনগণের পাশে আছে। জনগণের কল্যাণে যেকোনো কাজ করতেই প্রস্তুত আছে জাতীয় পার্টি। তাই কারোনা মোকাবিলায় সরকারের নেয়া যেকোনো কাজে জাতীয় পার্টির অংশগ্রহণে আগ্রহী।

তিনি বলেন, জাতীয় পার্টি ইতিমধ্যেই করোনা মোকাবেলায় কেন্দ্রীয় এবং বিভাগীয় সমন্বয় কমিটি গঠন করেছে। তাই কেন্দ্র থেকে শুরু করে বিভাগ, জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায় পর্যন্ত সরকারকে সহায়তা করতে পারবে জাতীয়পার্টির নেতৃবৃন্দ। কাদের বলেন, বর্তমান সংকট মোকাবিলায় সরকারের ত্রাণ কার্যক্রমসহ যেকোনো কার্যক্রমকে ত্বরান্বিত করার জন্য সরকারকে সহায়তা করতে প্রস্তুত আছে জাতীয় পার্টি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত