বঙ্গবন্ধুর খুনি মাজেদের লাশ ভোলায় আনতে দেওয়া হবে না: এমপি শাওন

  লালমোহন (ভোলা) প্রতিনিধি ১২ এপ্রিল ২০২০, ০২:০২:৫১ | অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধুর খুনি বহিষ্কৃত ক্যাপ্টেন মাজেদের লাশ ভোলার মাটিতে দাফন করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

শনিবার বিকালে লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমপি শাওন এসব কথা বলেন।

তিনি বলেন, বিশ্ব যখন করোনায় স্থবির হয়ে পড়েছে, তখনি খুনি কুলাঙ্গার মাজেদকে গ্রেফতার বাঙালির হৃদয়ে স্বস্তি এনেছে। তার ফাঁসি দ্রুত কার্যকর করে ভোলাকে কলঙ্কমুক্ত করতে হবে। খুনি মাজেদের লাশ ভোলাবাসী গ্রহণ করবে না। তার লাশ প্রয়োজনে বঙ্গপোসাগরে ভাসিয়ে দিতে বলেন এমপি শাওন।

এমপি শাওন বলেন, বহিষ্কৃত ক্যাপ্টেন মাজেদ জাতীর পিতাকে সপরিবারে হত্যা করেছে। জাতীয় চার নেতাকে হত্যারও নেতৃত্বে দিয়েছিল সে। জাতির পিতার জন্মশতবার্ষিকীতে তার গ্রেফতারের খবরটি একটি সুসংবাদ।

এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনজু তালুকদার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শাহিন, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলু দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : বঙ্গবন্ধুর খুনি মাজেদ গ্রেফতার

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত