করোনার আঘাতে মানুষ ভীত-সন্ত্রস্ত: জিএম কাদের

  যুগান্তর রিপোর্ট ২৫ এপ্রিল ২০২০, ২১:৫৬:৩৯ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, এবারের রমজান মাস এসেছে এক ভিন্ন আঙ্গিকে। সারা বিশ্বব্যাপী মহামারীর প্রকোপ, মহামারীর তীব্র হিংস্র থাবা আমাদের দেশেও আঘাত হেনেছে। মানুষ ভীত-সন্ত্রস্ত।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন। বার্তার শুরুতেই দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

জিএম কাদের বলেন, করোনা পরিস্থিতিতে কিছু মানুষ বিভিন্ন সমস্যায় ও চরম সঙ্কটে দিন কাটাচ্ছে। তাদের জীবিকা হারিয়ে ফেলেছে। তাদের অনেকে খাদ্যে সংস্থান নিয়ে সংগ্রাম করতে হচ্ছে। এই পরিস্থিতে যারা বিপন্ন মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, সরকারের পাশাপাশি রাজনৈতিক নেতাকর্মী, এনজিও কর্মী, সমাজকর্মী এবং আমাদের জাতীয় পার্টির নেতাকর্মীসহ যারা দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি বলেন, বর্তমান সঙ্কটে করোনা মোকাবেলায় প্রথম সারির যোদ্ধা হিসেবে কাজ করছেন আমাদের চিকিৎসকরা। তারা জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্তদের সেবা দিচ্ছেন। জাতীয় পার্টির ডাকে সাড়া দিয়ে বেশ কিছু চিকিৎসক টেলিমেডিসিন পদ্ধতিতে সাধারণ মানুষকে চিকিৎসা দিচ্ছেন। তাদের প্রতি আমার ধন্যবাদ ও কৃতজ্ঞতা থাকবে।

জিএম কাদের বলেন- আসুন, আমরা পবিত্র রমজান মাসে আল্লাহ যে রহমত, বরকত ও নাজাতের সুযোগ দিয়েছেন,সেটাকে আমরা পূর্ণভাবে কাজে লাগাই। আসুন আমরা প্রার্থনা করি, আমাদের এই মহামারীর কবল থেকে রক্ষা করেন, দেশবাসীকে রক্ষা করেন, বিশ্বকে রক্ষা করেন। আমরা আবার সুখী, সমৃদ্ধি বাংলাদেশ গড়ার পথে এগিয়ে যেতে পারি আল্লাহ যেন আমাদের সহায় হোন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত