সব দুর্যোগে সরকার মানুষের পাশে আছে: আইসিটি প্রতিমন্ত্রী

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ২৩ মে ২০২০, ১৬:৫১:৫৫ | অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সব ধরনের দুর্যোগে সার্বক্ষণিক মানুষের পাশে আছে বলে জানিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আইসিটি প্রতিমন্ত্রী ৭৭টি মসজিদের সভাপতির হাতে ৫ হাজার টাকা করে বিতরণকালে এ কথা বলেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, পৃথিবীতে যে পরিমাণ সম্পদ রয়েছে তার সুষম বন্টন করা গেলে পৃথিবীতে কারো অভাব থাকার কথা নয়। কিন্তু একজন মানুষের লোভ পুরো পৃথিবীর সব সম্পত্তি দিয়েও মেটানো সম্ভব নয়।

তিনি বলেন, বৈশ্বিক করোনাভাইরাসের কারণে জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বিগত দুই মাসে আমার নির্বাচনী এলাকার প্রায় ৭০ হাজার নিম্নবিত্ত, মধ্যবিত্ত, কর্মহীন, দুস্থ্য, অসহায় ও প্রতিবন্ধী ব্যক্তির মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা ও ঈদ শুভেচ্ছা পৌঁছে দেয়া হয়েছে। বর্তমান সরকার সার্বক্ষণিক মানুষের পাশে আছে।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ। পরে প্রতিমন্ত্রী পলক সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, পৌরসভার মেয়রের কাছে শতাধিক পার্সোনাল প্রটেক্টিভ ইকুইমেন্ট (পিপিই) ও মাস্ক প্রদান করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত