চাঁদপুরের ৪ বারের এমপি এমএ মতিন আর নেই

  হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ২৬ মে ২০২০, ১২:৪৫:৩৪ | অনলাইন সংস্করণ

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের চার বারের সাবেক এমপি, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এমএ মতিন আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার সকাল ৯টা ৫ মিনিটে ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রবীণ এই রাজনীতিবিদ দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর

নিহতের স্বজনরা জানান, বার্ধক্যজনিত কারণে কয়েক বছর ধরে তিনি অসুস্থ ছিলেন। এর মধ্যে গত দু’মাস ধরে গুরুতর অসুস্থ ছিলেন তিনি। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

‘মতিন স্যার’ নামে পরিচিত এই সাবেক এমপি পেশাগত জীবনের শুরুতে হাজীগঞ্জ পাইলট হাই স্কুলে (বর্তমানে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল অ্যান্ড কলেজ) শিক্ষকতা করেছেন।

এমএ মতিন হাজীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে তিনি প্রথম জনপ্রতিনিধি নির্বাচিত হন। এরপর তিনি হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। পরবর্তীতে হাজীগঞ্জ-শাহরাস্তি আসনে চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত