করোনা দুর্যোগেও দেশে কেউ না খেয়ে থাকেনি: প্রাণিসম্পদ মন্ত্রী 

  পিরোজপুর প্রতিনিধি  ০৪ জুলাই ২০২০, ১৮:২৭:৩৪ | অনলাইন সংস্করণ

শ ম রেজাউল করিম। ফাইল ছবি

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রীর দূরদৃষ্টি নেতৃত্বে বাংলাদেশ আজ দারিদ্র্য দূরীকরণে বিশ্ব দরবারে মডেলে পরিণত হয়েছে। তার সফল নেতৃত্বের কারণেই মহামারী করোনার এ দুর্যোগে এ দেশে একজন লোকও না খেয়ে থাকেনি বা মারা যায়নি।

শনিবার দুপুরে নির্বাচনী এলাকা পিরোজপুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্ত ২৫০ জন হতদরিদ্র এবং ১৮৮ জন গ্রাম পুলিশের মাঝে সহায়তা প্রদান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী করোনায় কর্মহীনদের, বিদেশ থেকে ফেরত আসা কর্মজীবী ও শ্রমজীবীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার খেটে খাওয়া মানুষদের খাবারের ব্যবস্থা, অর্থ প্রদানের ব্যবস্থা করেছেন। যেখানে বিশ্বের উন্নত দেশগুলো আজ হিমশিম খাচ্ছে, সেখানে বাংলাদেশ বিভিন্ন প্রতিকূলতা মোকাবেলা করে এগিয়ে চলেছে।

পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. বশির আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আ. হাকিম হাওলাদার। এ সময় আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত