ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন করোনায় আক্রান্ত

  যুগান্তর রিপোর্ট ০৬ জুলাই ২০২০, ১১:২৩:৪৩ | অনলাইন সংস্করণ

মাঈনুদ্দিন হাসান চৌধুরী। ফাইল ছবি

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী কোভিড ১৯-এ আক্রান্ত। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

মাঈনুদ্দিনের ছোট ভাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের রেজিস্ট্রার ফরহাদ উদ্দিন চৌধুরী মারুফ বিষয়টি নিশ্চিত করেছেন।

মাঈনুদ্দিনের শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই তিনি নমুনা দেন পরীক্ষার জন্য। ওই দিনই তার রিপোর্টে পজিটিভ আসে। সেই সঙ্গে সিটিস্ক্যান করলে তার ফুসফুসে নিউমোনিয়া ধরা পড়ে।

তার অক্সিজেন লেভেল স্বাভাবিক রয়েছে জানিয়ে ফরহাদ উদ্দিন চৌধুরী মারুফ বলেন, বড় ভাইয়ের শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষায় পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসা নিচ্ছেন।
উল্লেখ্য, মাঈনুদ্দিন হাসান চৌধুরী ১৯৯২ থেকে ১৯৯৪ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ছিলেন। ১৯৯৬ সালের সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৪ সাতকানিয়া-লোহাগাড়া আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছিলেন মাঈনুদ্দীন চৌধুরী।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত