দুস্থ প্রতিবন্ধীদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ

  যুগান্তর রিপোর্ট ১৬ জুলাই ২০২০, ১৮:০৯:১৩ | অনলাইন সংস্করণ


আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল নির্দেশনায় প্রতিবন্ধী ও দুঃস্থ পথচারীকে খাবার, বস্ত্র বিতরণ করা হয়েছ।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ভিক্টোরিয়া পার্কে ৫০০ অসহায় মানুষের মাঝে তিনি খাবার ও বস্ত্র বিতরণ করেন দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

রাজধানীর লক্ষ্মীবাজারেও রিকশা চালকদের মাঝে খাদ্য বিরতণ করেন গাজী বাবু।

তিনি বলেন, আজ ১৬ জুলাই বাঙালি জাতির ইতিহাসে একটি কালো দিন। গণতন্ত্রের মানসকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারাবন্দি দিবস। ২০০৭ সালে এ দিনে তৎকালীন ফখরুদ্দিন-মঈনুদ্দিনের অগণতান্ত্রিক সরকার আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, ১৬ জুলাই ভোররাতে যৌথবাহিনীর ধানমন্ডির বাসভবন সুধা সদন ঘিরে ফেলে, এরপর তাকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় আদালতে। ধারাবাহিকতায় আমরা বাংলাদেশ ছাত্রলীগের তৎকালীন নেতা হিসাবে গ্রেফতারের বিরুদ্ধে আন্দলোন গড়ে তুলি।

‘তৎকালীন তত্ত্বাবধায়ক সরকারের প্রশাসনের হাতে আমরা বিভিন্নভাবে হয়রানি এবং নির্যানের শিকার হতে হয়েছে।’

এছাড়াও সুত্রাপুর থানাস্থ শিং টোলা জামে মসজিদে শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থাস্থ্য কামনা করে দোয়ার আয়োজন করে দক্ষিণ যুবলীগের এই সাংগঠনিক সম্পাদক।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত